নূন্যতম যোগ্যতায় রাজ্যে আপার ডিভিশন ক্লার্ক নিয়োগ | WB Upper Division Clerk Recruitment

নূন্যতম যোগ্যতায় রাজ্যে আপার ডিভিশন ক্লার্ক নিয়োগ | WB Upper Division Clerk Recruitment

 রাজ্যের জেলা ভিত্তিক কর্মী নিয়োগের নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নতুন এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে জেলা ভিত্তিক প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। এখানে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে আপার ডিভিশন ক্লার্ক পদে। যারা যারা এখানে চাকরি করতে আগ্রহী তারা অবশ্যই বিস্তারিতভাবে এই সুখবরটি জেনে নিতে পারেন। 

এখানে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ দেওয়া হবে। সকল ধরনের চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানানোর সুযোগ পেয়ে যাবেন পুরুষ ও মহিলা সকলেই এখানে চাকরি করতে পারবেন। এখানে চাকরি করতে হলে অবশ্যই বিস্তারিতভাবে এই সুখবরটি জেনে নেবেন নিচে চাকরির সম্বন্ধে বিস্তারিত তথ্য আলোচনা করা হলো .

পদের নাম: এখানে যে পদের জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেটি হল আপার ডিভিশন ক্লার্ক।

আবেদন পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের আবেদন করতে হবে সরাসরি অফলাইনের মাধ্যমে। প্রথমে চাকরিপ্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অথবা নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন থেকে আবেদন পত্রটি ডাউনলোড করে নিতে হবে। এরপর সেটি প্রিন্ট আউট করে ভালো করে নির্ভুলভাবে ফিলাপ করতে হবে। এরপর আবেদন পত্রের উপরে একটি পাসপোর্ট সাইজের ফটো সংযুক্ত করতে হবে। সবশেষে আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন সেগুলো একত্রিত করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। এরপর সমস্ত কিছু একটি খামে ভরে আবেদন পত্রটিকে সংশ্লিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্টস: এখানে আবেদন করতে হলে যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন সেগুলি হল-

মাধ্যমিকের এডমিট কার্ড 

পাসপোর্ট সাইজের ফটোকপি

 বয়সের প্রমাণপত্র

 সমস্ত ধরনের শিক্ষাগত যোগ্যতা প্রমাণপত্র

 আধার কার্ড অথবা ভোটার কার্ড 

কাস্ট সার্টিফিকেট যদি থাকে

অন্যান্য

আবেদনের শেষ তারিখ: এখানে আবেদন জানাতে হলে আবেদনকারীকে ১০ আগস্ট ২০২৩ তারিখের মধ্যে আবেদন পত্রটি জমা করতে হবে।

বেতন: এখানে যারা চাকরি করবেন তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১২,০০০/- টাকা করে।

যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে আগ্রহী তাদের সুবিধার্থে নিচে অফিসিয়াল নোটিফিকেশন দেওয়া হল। এখানে চাকরি করতে হলে অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশনটি একবার ডাউনলোড করে ভালো করে পড়ে নেবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a Comment